× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

একনজরে দেখে নিন আজকের রাশিফল!

ডেস্ক রিপোর্ট

২১ অক্টোবর ২০২৪, ১২:১৭ পিএম । আপডেটঃ ২২ অক্টোবর ২০২৪, ০৮:০৭ এএম

দেখে নিন আজকের রাশিফল!

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]: যদি, কিন্তু, তবুও এসবের চক্করে আটকে না থেকে নিজের রাস্তা খুঁজে বের করুন। খাল কেটে কুমির আনার চিন্তা করছেন, আগে দেখুন খালে পানি আসছে কিনা। সব শিশুর পিতা তাদের অন্তরে ঘুমিয়ে থাকলে থাকুক, আপনার অন্তরে আপনার পিতা জেগে থাকুক। শুভ সংখ্যাঃ ৮। শুভ রং: সাদা।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]: দাঁতের শিরশিরে অনুভূতি দূর করতে দাঁত ফেলে দেবেন? সোনার দাঁত বাঁধাবেন? ভাল মানের স্বর্ণ ব্যবহার করুন, নয়ত দেখবেন খাবার চিবুচ্ছেন ভেজাল সোনার দাঁতে, তাতে হয়ে গেছে বদহজম। খুব কাছে থেকে একটা দুর্ঘটনার সাক্ষী হবেন, নিরাপদ দুরত্ব বজায় রাখুন। শীতের জন্য নতুন একটা রঙ চঙে সিনথেটিকের জ্যাকেট কিনতে পারেন। শুভ সংখ্যাঃ ৫৫৫। শুভ রং: মেরুন।

 মিথুন [২১ মে-২০ জুন]: গাড়ির দরজা আটকে গেছে। গাড়িতে আগুন, আপনি কি করে বের হবেন? ধুর ছাই! আপনার তো গাড়িই নাই! দিবাস্বপ্নে মজে থাকলে চেষ্টা করুন আগুন বাদ দিয়ে ফাগুনের দিন ফেরারি ছোটাচ্ছেন হাইওয়েতে! দু’পাশে আগুন জ্বলছে! একি? আপনার মাথায় এত আগুন আসছে কেন? আবার খেয়াল করুন, দু’পাশে সরষে ক্ষেতের হলুদ রঙ! ও, আপনি সেটাকেই আগুন ভাবছিলেন নাকি? আচ্ছা আপনি গাড়িটা মনোযোগ দিয়ে চালান তো, একটু সামনের দিকেও তাকান! শুভ সংখ্যাঃ ৩। শুভ রং: হলুদ।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]: পেছন থেকে কেউ ডাক দিলে দ্রুত পা চালান, দেখুন তো আবার ডাকে কিনা, পরিচিত কন্ঠস্বর না হলে দেখুন দু’বার ডাকে কিনা, নাহলে যে যার মত আবার দ্রুত পায়ে দু’দিকে চলে যাবেন, ঘুরে দেখার দরকার নেই। চোখের যত্ন নিন। শুভ সংখ্যাঃ ৯। শুভ রং: লাল।

 সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]: বিদ্যুৎ চলে যেতে যাওয়ার আগে বিদ্যুৎ গতিতে কম্পিউটারে যে ফাইলে  কাজ করছেন ফাইলটি সেভ করে রাখুন, সবসময় অটোসেভ আপনাকে নাও বাঁচাতে পারে। আর ক্ষুধা লাগলেই খেতে হবে? লেবু দিয়ে গরম পানি খান, একটু চর্বি ঝরান। শুভ সংখ্যাঃ ৭। শুভ রঙ: লাল।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]: এলাকায় বিবাদ চলমান। সেক্ষেত্রে আপনার ভূমিকা কি? আপনাকে কেউ সেটা বলে দেবে? কে সে? আম্পায়ার? না থার্ড আম্পায়ার? চুলের আগা ফেটে যাওয়া প্রতিরোধে কি করণীয় খুঁযে বের করুন, দেখতে ভাল লাগছে না। শুভ সংখ্যাঃ ১০০। শুভ রং: কালো।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]: সবখানে মানিয়ে চলার দরকার নেই। মানিয়ে বসেও থাকতে পারেন। চলতে চলতে তো ক্লান্ত হয়ে গেছেন। মানিয়ে নিয়ে বসে পড়ুন একটু। শরীরে রক্ত বাড়বে এমন খাবার বেশি করে খান। আজ কারো অযথা প্যাঁচাল না শুনে নিজেকে সময় দিন। শুভ সংখ্যাঃ ২০০। শুভ রঙ: সাদা।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]: ফোনে বেশি করে ব্যালেন্স রিচার্জ করে রাখুন, গুরুত্বপূর্ণ ফোনকলের মাঝখানে কেটে যাতে পারে লাইন। সাদা মাংস খান, রেডমিট আপনার সামনে এলে ধৈর্য্যের পরীক্ষা দিন। জুতো পরিষ্কার রাখতে চান ভাল কথা, কিন্তু একেবারেই কাদা মাড়াতে না চাইলে ঘরে বসে থাকুন। শুভ সংখ্যাঃ ০। শুভ রং: পীত রঙ।

 ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]: কিসব আগাছায় ভরে গেছে আপনার সাজানো বাগান, অক্সিজেন দেবে তাই রেখে দিয়েছেন? উদ্ভিদ হলেই অক্সিজেন দেবে? এদ্দুর জ্ঞানের দৌড়? তাহলে আগাছাকে আগাছা বলে কেন মানুষ? ও ব্যকরণ টাও জানা নেই ঠিকঠাক? উপস! আর বায়োলজি? থাক! আপনি বরং অপেক্ষা করুন। দেখবেন জঙ্গল বানিয়ে ফেললেও ফেলতে পারেন। সেখান থেকে বাঘ না ভাল্লুক বেরিয়ে আসে দেখা যাক। শুভ সংখ্যাঃ ৯। শুভ রং: নীল।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] : আজ আপনাকে পুরনো কেউ স্বরণ করতে পারে। টাকা আসবে এক গতিতে কিন্তু যাবে কোন গতিতে সেই লাগাম আপনার হাতে। খুশকি মাথায় নিয়ে কালো কাপড় পড়ে বের হলে সারাদিন কাঁধ ঝাড়তে ঝাঁড়তেই দিন শেষ করে দেবেন না। শুভ সংখ্যাঃ ১০০০। শুভ রং : হলুদ।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]:  গানের প্লেলিস্ট টা বদলান। একটু ভিন্ন কিছু চেষ্টা করুন। বাঁশের কোড়ল খেয়েছেন? ভাল লাগে? আর বাঁশ? সেটাও খেতে ভাল লাগে? আপনার এই যে আত্মঘাতী স্বভাব তা থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। রোজ রোজ এত বাঁশ দিয়ে করবেন কি? আপনাকে দেখলে কিছু মানুষ ভাবে এই মানুষটা বোধহয় টাকার বদলে বাঁশ খরচ করে জীবনযাপন করে! কত্ত বড়লোক রে বাবা! শুভ সংখ্যাঃ ১। শুভ রং: সাদা।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]: আজকে অনেক ‘কেনো?’ এর উত্তর পেয়ে যেতে পারেন। তরকারিতে লবণ কম হতে পারে। রেস্তোরাঁয় খেতে গিয়ে দেখলেন খাবারে চুল? কি ভাবছেন? এক্ষুনি ছবি তুলে পোস্ট করে রেস্তোরাঁর সানডে মানডে ক্লোজ করে দেবেন? মোবাইলে ডেটা নেই? তাড়াতাড়ি ওয়েটারকে ডাকুন, ওয়াইফাই পাসওয়ার্ড টা নিয়ে নিন!। বিল দেবার সময় পরে হোয়াটস আপে/মেসেঞ্জারে কল দিয়ে বিকাশ/নগদ/উপায়ে টাকা আনা লাগতে পারে। ওয়াইয়াফাই পাসওয়ার্ড নিয়ে নিন তাড়াতাড়ি! আহহা! খাবারটা ঠান্ডা হয়ে যাচ্ছে তো!  শুভ সংখ্যাঃ ০। শুভ রং: কালো।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.